Site icon দৈনিক মাতৃকণ্ঠ

নিউইয়র্কের ব্রঙ্কস মুসলিম সেন্টারের সভা অনুষ্ঠিত

॥নিউইয়র্ক প্রতিনিধি॥ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রঙ্কস মুসলিম সেন্টারে গত ১৩ই জানুয়ারী বোর্ড অব ট্রাস্টি ও কার্যকরী কমিটির যৌথ সভা মসজিদে সভাপতি মাওলানা আব্দুর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান আলীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন উত্তর আমেরিকার প্রখ্যাত মাওলানা মুফতি আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসেবে হাজী ক্যাম্প মসজিদের ইমাম হাফেজ মোঃ রফিকুল ইসলাম, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আঃ রহিম মৃধা, ট্রাস্টি বোর্ড সদস্য প্রফেসর আফাজ উদ্দিন, মাস্টার আঃ খালেক, বাংলাদেশ থেকে আগত প্রখ্যাত মাওলানা মুহাম্মদ সোলায়মান, বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার মোঃ খান ও ব্রঙ্কস মুসলিম সেন্টারের ইমাম হাফেজ রূহুল আমিন বক্তব্য রাখেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রঙ্কস মুসলিম সেন্টারের সহ-সভাপতি আঃ রহিম বাদশা, সহ-সভাপতি আঃ ছালাম, কোষাধ্যক্ষ মোঃ হাসান করিম, সহ-কোষাধ্যক্ষ মোঃ গোলাম হায়দার ফারুক, কার্যকরী পরিষদের সদস্য গোলাম রহমান সোহেল, আলমগীর হোসেন মোল্লা, আবুল বারাকাত, শুকুর আলী, আঃ রব, আলতাফ হোসেন, তাহাজুল ইসলাম, বজলুর রহমান আকন্দ, লেমান কলেজের প্রফেসর রনি ও হেলাল উদ্দিন প্রমুখ।
সভায় আগামীতে নতুন ভবন তৈরী যাতে পরিকল্পনা মাফিক সম্পন্ন করা যায় সেই লক্ষ্যে স্থানীয় ব্যক্তিবর্গ ও বিশেষ ওলামায়ে কেরামদের নিয়ে বিশেষ মতবিনিময় সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩রা ফেব্রুয়ারী মাগরিব থেকে মাসিক তাফসিরুল কোরআন, বিশেষ দোয়া মাহফিল ও নতুন কার্যকরী পরিষদের পরিচিতি, আনুষ্ঠানিক দায়িত্ব বন্টন ও নতুন ভবন নির্মাণ করার জন্য স্থানীয়দের সপরিবারে উপস্থিতিতে ও বিশেষ ওলামায়ে কেরাম ও প্রবাসী সাংবাদিকবৃন্দের মিলনমেলার মাধ্যমে নতুন ভবন নির্মাণ কাজ চূড়ান্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। আল্লাহর ঘর মসজিদ তৈরীর এই মহতী সুযোগ স্ব-স্ব স্বার্থে, স্ব-স্ব উদ্যোগে উপস্থিত থেকে সবার সহযোগিতা, সমর্থন ও অংশগ্রহণের অনুরোধ জানান ব্রঙ্কস মুসলিম সেন্টারের কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক সভাপতি মাওলানা আব্দুর রহমান খান ও মোঃ সোলায়মান আলী।
সভায় বিশেষ ডিনারের ব্যবস্থাসহ ব্রঙ্কস মুসলিম সেন্টারের সকল শুভাকাঙ্খীকে সপরিবারে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়।