Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীতে মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ

॥স্টাফ রিপোর্টার॥ পাঠ্যপুস্তক উৎসবের মধ্য দিয়ে রাজবাড়ীতে মাধ্যমিক, মাদ্রাসা, এসএসসি ভোকেশনাল ও দাখিল ভোকেশনাল ছাত্র-ছাত্রীদের মাঝে গতকাল ১লা জানুয়ারী নতুন বছরের প্রথম দিনেই বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে।
গতকাল ১লা জানুয়ারী দুপুরে রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন নবনির্বাচিত সংসদ সদস্য এবং কারিগরি ও মাদরাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
জেলা প্রশাসক ও বিদ্যালয়ের সভাপতি মোঃ শওকত আলীর সভাপতিত্বে পাঠ্যপুস্তক উৎসব অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা আসনের এমপি মিসেস কামরুন নাহার চৌধুরী লাভলী, ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার শামসুন্নার চৌধুরী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ^াস বক্তব্য দেন।
এছাড়াও রাজবাড়ী সরকারী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শ্রীপুর লজ্জাতুননেছা কামিল মাদরাসায় পাঠ্যপুস্তক উৎসবে ছাত্র-ছাত্রীদের মধ্যে বই বিতরণ করেন শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
উল্লেখ্য, রাজবাড়ী জেলায় মাধ্যমিক, মাদ্রাসা, এসএসসি ভোকেশনাল ও দাখিল ভোকেশনাল ছাত্র-ছাত্রীদের মাঝে ১৬লক্ষ ১৫হাজার ৮৫১টি পাঠ্য বই বিনামূল্যে বিতরণ করা হয়েছে।