Site icon দৈনিক মাতৃকণ্ঠ

নবাগত জেলা ও দায়রা জজকে সংবর্ধনা প্রদান

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের পক্ষ থেকে গতকাল ১২ই ফেব্রুয়ারী নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হককে সংবর্ধনা প্রদান করা হয়।
জেলা বার এসোসিয়েশনে সভাপতি এডঃ গণেশ নারায়ন চৌধুরীর সভাপতিত্বে ও বারের সম্পাদক এডঃ এটিএম মোস্তফা মিঠুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর কবির, সিনিয়র এডঃ মোসলেম উদ্দিন খান, এডঃ রবিউল আলম, এডঃ আব্দুল ওয়াজেদ বিশ্বাস, এডঃ নিখিল চক্রবর্তী, এডঃ মনজুর মোরশেদ, এডঃ স্বপন কুমার সোম, এডঃ কাজী আব্দুল বারী কুটিন, এডঃ সফিকুল হোসেন, এডঃ আনিসুর রহমান, এডঃ বিজন কুমার বোস, এডঃ নিজাম উদ্দিন হায়দার ও এডঃ খান মোঃ জহুরুল হক, প্রমুখ। এ সময় রাজবাড়ী জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকবৃন্দ ও আইনজীবীগণ এ সময় উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে নবাগত জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হক বলেন, আমি যাতে সংবর্ধনার যোগ্য কাজ করতে পারি এবং আপনার যাতে আমার কার্যকাল মূল্যায়ন করেন এবং আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনজীবীদের সহযোগিতার আহবান জানাচ্ছি।
উল্লেখ্য, মোঃ আমিনুল হক রাজবাড়ীর জেলা ও দায়রা জজ হিসেবে যোগদানের পূর্বে ঢাকাস্থ কোর্ট অব সেটেলমেন্টের চেয়ারম্যান(জেলা জজ) পদে দায়িত্ব পালন করেন। রাজবাড়ীতে যোগদানের পর গতকাল বেলা সাড়ে ১২টায় তিনি আদালতের কার্যক্রম শুরু শুরু করেন।