Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডে আওয়ামী লীগের উঠান বৈঠক

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা মুক্তিযোদ্ধা সৈয়দ নূর-ই-আলম ইমরোজের বাড়ীতে গতকাল শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ জিল্লুল হাকিমের নৌকা প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নওশাদ আলী চৌধুরীর(বাবুল চৌধুরী) সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সহ-সভাপতি সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, এডভোকেট ওমর আলী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাম দাস দত্ত, পাংশা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র রাশিদা ইয়াসমিন, দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগর, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান মামুন খান, হাজী মোঃ সহিদুল ইসলাম, খায়রুল হাসান মাস্টার ও গৌর গোপাল চৌধুরী(বাবুল চৌধুরী)সহ ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উঠান বৈঠকে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এলাকার উন্নয়নের রূপকার মোঃ জিল্লুল হাকিম এমপির বাড়ী ৪নং ওয়ার্ডে। তাই এই ওয়ার্ড থেকে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।