Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বহরপুরে প্রেমিক যুবক ইসলাম হাসপাতালে

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইসলাম বিশ্বাস(২৫) নামের এক যুবক প্রেমিকার পিতার ফাঁদে পড়ে বেদম মার খাওয়ার পর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গত ২রা ডিসেম্বর রাতে মেয়েকে দিয়ে ফোন করিয়ে ‘পালিয়ে ঘর বাধার প্রলোভন দেখিয়ে’ একই ইউনিয়নের তেঁতলিয়া কবরস্থানের পাশে ডেকে নিয়ে ইসলাম বিশ্বাসকে বেদম মারপিট করে তেঁতুলিয়া দাখিল মাদ্রাসার নৈশ প্রহরী সালাম ওরফে কানা সালাম ও তার সহযোগীরা।
হাসপাতালে চিকিৎসাধীন ইসলাম বিশ্বাস বলেন, নৈশ প্রহরী সালামের মেয়ের সাথে আমার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। গত রবিবার রাত ৮টার দিকে প্রেমিকা মোবাইলে তাকে বলে, আজ রাতে আমি তোমার সাথে পালিয়ে গিয়ে বিয়ে করবো। তাই টাকা-পয়সা নিয়ে তুমি তেঁতুলিয়া কবরস্থানের কাছে চলে এসো। আমি তার কথামতো আমার কাছে থাকা ১লক্ষ ১৫হাজার টাকা নিয়ে সেখানে আসামাত্র তার পিতা সালামসহ অজ্ঞাতনামা আরো ৪জন কবরস্থানের পাশের একটি মেহগনির বাগানে নিয়ে আমাকে লাঠিসোটা ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে আমার কাছে থাকা টাকা ও স্বর্ণের একটি চেন ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে আমার চিৎকারে এলাকার লোকজন এসে আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় আমার মা মর্জিনা বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।