বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করলেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী-১ আসনের এমপি এবং কারিগরি ও মাদরাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আমরা যদি আবার ক্ষমতায় আসতে পারি তাহলে রাজবাড়ীকে ডিজিটাল রাজবাড়ী গড়বো এবং দৌলতদিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু করবো।
গতকাল ২৮শে নভেম্বর বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শওকত আলীর কাছে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, আমরা ক্ষমতায় এলে এদেশের অসমাপ্ত কাজ সমাপ্ত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। কারণ এই ১০বছরে শেখ হাসিনার সরকার যা উন্নয়ন করেছে বিগত কোন সরকার তা করে নাই। আমাদের চিন্তা চেতনা জনগণের পাশে থেকে এলাকার উন্নয়ন করা। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নাই। দলকে যেতানোর স্বার্থে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো এবং নৌকাকে যেতাবো।
এ সময় জেলা মহিলালীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহান, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও পৌরসভা মেয়র মহম্মদ আলী চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ ১৪দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!