Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় মুক্তিযোদ্ধাদের তালিকা যাচাই-বাছাই ১১ই ফেব্রুয়ারী

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অত্র উপজেলার অনলাইনে আবেদনকারী/সরাসরি আবেদনকারী/স্থগিতকৃত গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাদের বিষয়/অঙ্গীকারনামা প্রদানকারী ভাতাভোগী মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই এবং তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে আনীত অভিযোগ নিষ্পত্তি কার্যক্রম আগামী ১১ই ফেব্রুয়ারী থেকে শুরু করা হবে।
জানাযায়, আগামী ১১ই ফেব্রুয়ারী সকাল ১০টায় বাহাদুরপুর ইউনিয়ন, ১৩ই ফেব্রুয়ারী দুপুর ২টায় পাট্টা, মৌরাট ও কলিমহর ইউনিয়ন, ১৪ই ফেব্রুয়ারী সকাল ১১টায় হাবাসপুর ও যশাই ইউনিয়ন, ১৫ই ফেব্রুয়ারী সকাল ১১টায় সরিষা ও কসবামাজাইল ইউনিয়ন এবং ১৬ই ফেব্রুয়ারী সকাল ১১টায় পাংশা পৌরসভা, বাবুপাড়া ও মাছপাড়া ইউনিয়নের আবেদনকারী মুক্তিযোদ্ধাদের তালিকা যাচাই-বাছাই করা হবে।
এদিকে গতকাল বৃহস্পতিবার আবেদনের শেষ সময় ৯ই ফেব্রুয়ারী পর্যন্ত প্রায় ৪১৫জন মুক্তিযোদ্ধা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আবেদনপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে। আবেদনপত্র যাচাই-বাছাইয়ের জন্য উল্লেখিত তারিখে সংশ্লিষ্ট ইউনিয়নের আবেদনকারী মুক্তিযোদ্ধাদের প্রমানপত্রসহ উপস্থিত থাকার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল অনুরোধ জানিয়েছেন।