Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বাংলাদেশ বন্ধু সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

॥রফিকুল ইসলাম॥ বাংলাদেশ বন্ধু সমাজ রাজবাড়ী জেলা শাখার নতুন বাজারস্থ কার্যালয়ে গতকাল ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পিপি এডঃ মোঃ উজির আলী শেখ। বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাজী হেদায়েত হোসেন স্মৃতি পরিষদের যুগ্ম-সম্পাদক মোঃ সেলিম রেজা, কোষাধ্যক্ষ মোঃ তৌহিদুল ইসলাম, সদস্য মোঃ আতিয়ার রহমান, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন আরজু প্রমুখ। সভাপতিত্ব করেন বাংলাদেশ বন্ধু সমাজ রাজবাড়ী জেলা কমিটির সহ-সভাপতি মোঃ মোক্তার হোসেন এবং উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আলম।
কাজী হেদায়েত হোসেন স্মৃতি পরিষদ ও জেলা বন্ধু সমাজের সহ-সভাপতি আঃ কাদের মিয়া এবং সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ ফরিদ আলীসহ বন্ধু সমাজের সদস্যগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বক্তাগণ বলেন, বাংলাদেশ বন্ধু সমাজ একটি অরাজনৈতিক সংগঠন। অসহায় মানুষের পাশে দাঁড়ানো, দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা করা, শীতার্তদের শীতবস্ত্র প্রদান, ক্ষুধার্তদের অন্নদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সহযোগিতা করা বন্ধু সমাজের কাজ। বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাসী কর্মকান্ডের বিরোধিতাসহ বিভিন্ন ভাল কাজে বন্ধু সমাজ অংশগ্রহণ করে। নেশাগ্রস্ত কাউকে বন্ধু সমাজের সদস্য করা হয় না। আলোচনা শেষে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।