Site icon দৈনিক মাতৃকণ্ঠ

মিজানপুরে ৫দিনব্যাপী মিনি ফুটবল টুনামেন্টের উদ্বোধন

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া যুব সংঘের আয়োজনে ৫দিনব্যাপী মাদক বিরোধী মিনি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
আজ ২৪শে আগস্ট বিকালে নয়নদিয়া মধ্যপাড়া মাঠে টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফএএস ফাইন্যান্স-এর ব্যবস্থাপনা পরিচালক প্রীতিশ কুমার সরকার।
নয়নদিয়া যুব সংঘের সভাপতি শেখ মোঃ নাছির উদ্দিন মিলনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মহিউদ্দিন মহিদ, নয়নদিয়া যুব সংঘের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সবুজ মন্ডল, সিদ্দিক প্রামানিক, আতাউর প্রামানিক, হিরণ প্রামানিক, রিপন প্রামানিক, আসলাম মন্ডল, আব্দুর রাজ্জাক শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় ব্রাদার্স ইউনিয়ন দল ৩-২ গোলে তরুণ সংঘকে পরাজিত করে বিজয়ী হয়।
এই মিনি ফুটবল টুর্নামেন্টের প্রতিটি দলে ৬জন করে খেলোয়াড় খেলতে পারবে। এর গোলপোস্টও ছোট। প্রতিদিন বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত ২টি করে খেলা অনুষ্ঠিত হবে।
আয়োজকরা জানান, যুব সমাজের মাঝে মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির জন্য এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। তারা আশা করছেন এই খেলার মাধ্যমে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে।