Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দে র‌্যাবের অভিযানে ৮৬৫ পিস ইয়াবাসহ ১জন গ্রেপ্তার॥২জন পলাতক

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৮ই জানুয়ারী বিকেল পৌনে ৪টার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর আন্ধারমানিক গ্রামের ছোট ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৮৬৫পিস ইয়াবাসহ বিক্রেতা শহিদুল মোল্লা (৩২)কে গ্রেফতার করেছে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মোঃ হুমায়ুন কবীরের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। গ্রেফতারকৃত শহিদুল মোল্লা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের উত্তর চর পাঁচুরিয়া গ্রামের হবিবর মোল্লার ছেলে। র‌্যাবের অভিযানকালে তার কাছ থেকে উল্লেখিত ইয়াবা ছাড়াও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। অভিযানকালে গ্রেফতারকৃত শহিদুল মোল্লার সহযোগী বিজয় বাবুর পাড়ার রজব আলী মোল্লার ছেলে ইমরান মোল্লা(৩৩) ও তেনাপচা গ্রামের আজিজুল শেখের ছেলে মেম্বার আজাদ শেখ(৪৫) পালিয়ে যায়।
গ্রেফতারকৃত শহিদুল মোল্লার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানার ১টি অস্ত্র মামলা এবং ইমরান মোল্লার বিরুদ্ধে একই থানার ১টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের করেছে।