Site icon দৈনিক মাতৃকণ্ঠ

এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে — রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ে গতকাল ২৫শে জানুয়ারী বিকেলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরণ ও একই সাথে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল ওয়াহাব মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করেন। দরিদ্র পরিবারের বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ নানা কর্মসূচী বাস্তবায়নের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। এ কারণে শেখ হাসিনার এতো জনপ্রিয়তা।
এমপি মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীরা বিনামূল্যে পাঠ্যবই হাতে পাচ্ছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন হচ্ছে। জমি আছে ঘর নেই এমন হতদরিদ্র পরিবারকে বসতঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের শিক্ষা, কৃষি, বিদ্যুৎ, আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক সাফল্য রয়েছে। কিন্তু বিগত বিএনপির সরকারের সময়ে সন্ত্রাস-চাঁদাবাজীতে মানুষ অতিষ্ঠ ছিল। হাতুড়ী পেটা, চাঁদাবাজী, হত্যা, গাছকাটা, পুকুড়ের মাছ লুট এ সব ঘটনা মানুষ ভুলে যায় নাই। কিন্তু বর্তমানে আর সেই পরিস্থিতি নেই। এখন মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। কৃষক চাহিদামত সার পাচ্ছে। ফসলের ন্যায্য মূল পাচ্ছেন কৃষক।
নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মানে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে উল্লেখ করে এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার প্রমুখ বক্তব্য রাখেন।