Site icon দৈনিক মাতৃকণ্ঠ

এখন থেকেই আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে — রাজবাড়ী জেলা আ’লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম,এমপি

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভা গতকাল ১৩ই ডিসেম্বর দুপুরে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে সভা উপস্থাপনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী।
সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল ও রাজবাড়ী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, এখন থেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। দলীয় সভা-সমাবেশের মাধ্যমে বর্তমান সরকারের সাফল্য জনসাধারণের সামনে তুলে ধরতে হবে।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের শিক্ষা, কৃষি, বিদ্যুৎ, আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক সাফল্য রয়েছে।
তিনি আরো বলেন, বিগত বিএনপির সরকারের সময়ে সন্ত্রাস-চাঁদাবাজীতে মানুষ অতিষ্ঠ ছিল। সভায় আগামী ৩১শে ডিসেম্বরের মধ্যে দলীয় সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সম্পন্ন, যথাযোগ্য মর্যাদায় বুদ্ধিজীবি দিবস পালন ও মহান বিজয় দিবস উদযাপনসহ সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তিনি।
সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, মোঃ নুরুদ্দিন, অধ্যক্ষ একেএম জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের ৬৪জন নেতা উপস্থিত ছিলেন।