Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ঢাকা ডেন্টাল কলেজে ভর্তির সুযোগ পেল রাজবাড়ীর মেধাবী ছাত্রী ফারিন

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সরকারী কলেজ থেকে চলতি বছরের এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হওয়া মেধাবী ছাত্রী ফারিন মেধা তালিকায় ২৮তম হয়ে ব্যাচেলর অব ডেন্টাল সার্জারী(বিডিএস) ঢাকা ডেন্টাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে।
সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সহকারী অধ্যাপক ফকীর আব্দুল বারেক ও রাজবাড়ী শহরের ভবাণীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রিজিয়া খানের একমাত্র কন্যা ফারিন ২০১৫ সালে রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল। এরআগে ৮ম ও ৫ম শ্রেণীর বৃত্তি পরীক্ষায়ও সে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। ফারিনের গ্রামের বাড়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের কছিমদ্দিন সরদার পাড়ায়। বর্তমানে সে রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরের বাসিন্দা।
সে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ ইদ্রিসিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ফকীর জালাল উদ্দিন ও গোয়ালন্দ এফ.কে টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট মহিলা কলেজের অধ্যক্ষ ফকীর আব্দুল কাদেরের আপন ভাতিজী এবং রাজবাড়ীর প্রাক্তন সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল আমিন ও রাজবাড়ী জজ কোর্টের এপিপি সুফিয়া খান রেখা’র আপন ভাগ্নি।