Site icon দৈনিক মাতৃকণ্ঠ

খানখানাপুরে পরিবহন শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টা মামলায় কেউ গ্রেপ্তার হয়নি

॥ফাহিমুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রেলগেট এলাকায় গত ১৮ই ডিসেম্বর রাতে শুকুর শেখ(৫২) নামে এক মোটর শ্রমিকের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে। তবে মামলার কোন আসামী গ্রেফতার হয়নি।
আহত শুকুর শেখের দায়েরকৃত মামলায় (রাজবাড়ী থানার মামলা নং-৩৭, তাং-২১/১২/২০১৬ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬(২) দঃ বিঃ) খানখানাপুর রাস্তাডাঙ্গা গ্রামের হিরা বক্স(৩৩), বাবলু বক্স(৪০) এবং আলা বক্স(৪০) সহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করা হয়েছে।
মামলার অভিযোগ সুত্রে প্রকাশ, খানখানাপুর রেলগেট বেপারীপাড়ার মৃত জব্বার শেখের ছেলে শুকুর শেখ খানখানাপুর রেলগেটে পরিবহনের টিকেট কাউন্টারে চাকুরী করেন। গত ১৮ই ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে তিনি টিকেট কাউন্টার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে রেলগেটের আনুমানিক ১০ গজ পশ্চিম পাশে পাকা রাস্তায় পৌঁছালে উল্লেখিত আসামীরা লোহার রড, কাঠের বাটাম ও দেশীয় ধারালো অস্ত্রসহ তার গতিরোধ করে এবং কুপিয়ে ও পিটিয়ে জখম করাসহ তার কাছে থাকা ৮২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এস.আই মোঃ মিজানুর রহমান মামলাটি তদন্ত করছেন। তবে মামলার কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।