Site icon দৈনিক মাতৃকণ্ঠ

জেএফএ অনূর্ধ-১৪ মহিলা ফুটবল প্রতিযোগিতায় রাজবাড়ী জেলা দল অপরাজিত চ্যাম্পিয়ন

॥রফিকুল ইসলাম॥ ‘জেএফএ অনূর্ধ-১৪ মহিলা ফুটবল প্রতিযোগিতা’র ফাইনাল ম্যাচ গতকাল ২২শে আগস্ট বিকেলে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
ফাইনালে রাজবাড়ী জেলা দল ১-০ গোলের ব্যবধানে মানিকগঞ্জ জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের খেলোয়াড় মুক্তা একমাত্র জয়সূচক গোলটি করেন।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। এ সময় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি গোলাম মওলা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, বাফুফে’র প্রতিনিধি মোঃ ফারুক হোসেন পিন্টু, কোচ দীপক চন্দ্র নাথ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব এবং সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিয়াদত আলী টগরসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।
খেলার ধারাভাষ্য প্রদান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপস্থাপনা করেন ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপিকা শামীমা আক্তার মুনমুন।
এছাড়াও অনুষ্ঠানের প্রধান অতিথি ফকীর আব্দুল জব্বার রাজবাড়ী জেলা পরিষদের পক্ষ থেকে চ্যাম্পিয়ন রাজবাড়ী জেলা দলের মোট ২০জনকে খেলোয়াড়কে জনপ্রতি ১হাজার টাকা করে এবং ফাইনাল ম্যাচে গোল করা মুক্তাকে অতিরিক্ত আরো ১হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।
উল্লেখ্য, গত ২০শে আগস্ট রাজবাড়ীসহ ৬টি জেলা দলের অংশগ্রহণে ৩দিনব্যাপী এই প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় রাজবাড়ী জেলা দলের খেলোয়াড়রা তাদের অসাধারণ ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে অপরাজিত চ্যাম্পিয়ন হলো।