Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীর প্রয়াত সংসদ সদস্য জননেতা আব্দুল ওয়াজেদ চৌধুরীর ২৫তম মৃত্যু বার্ষিকী আজ

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী-১ আসনের সাবেক প্রয়াত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর ২৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ ৩১শে জুলাই তার পরিবারের উদ্যোগে এবং জেলা আওয়ামী লীগের উদ্যোগে পৃথক পৃথক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে ঃ আজ সোমবার দুপুর পৌনে ২টায় প্রয়াত এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর বাসভবনে (ওয়াজেদ চৌধুরী প্লাজার ২য় তলায়) পারিবারিকভাবে স্মরণ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়াও গোয়ালন্দ উপজেলার কাটাখালীতে মরহুমের গ্রামের বাড়ীতে বিকাল ৫টায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উক্ত স্মরণসভা ও দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর সহধর্মিনী মেহেরুন নেছা চৌধুরী, বড় ছেলে সেলিম রেজা চৌধুরী এবং ছোট মেয়ে সালমা চৌধুরী রুমা সকলের প্রতি আহবান জানিয়েছেন।
এছাড়াও এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর ২৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরী ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী। তিনি ছিলেন ১৯৫২ সালের ভাষা আন্দোলনের অগ্রণী সৈনিক, ১৯৫৪ সালে যুক্তফ্রন্টের এম.এল.এ, সাবেক মুন্সেফ/সহকারী জজ, গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সভাপতি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি, ১৯৭৫ সালে রাজবাড়ী জেলা গভর্নর, ১৯৯১ সালে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য।