Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ইফতার মাহফিল

॥রফিকুল ইসলাম/কবির হোসেন॥ পবিত্র মাহে রমজানের ২৬তম দিবসে উপলক্ষে রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল ২২শে জুন সন্ধ্যায় কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের প্যাভেলিয়ান ডিল্ডিং-এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খানের সভাপতিত্বে ইফতার মাহফিলে জেলা পরিষদের প্রশাসক ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, গোয়েন্দা সংস্থার এনএসআই’র উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, জেলা ফুটবল এসোসিয়েনের সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মীর মাহফুজা খাতুন মলি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিসহ অন্যান্য কর্মকর্তাগণ, জেলা প্র্রশাসনের কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথিগণ ও সাংবাদিবৃন্দ উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিলে পূর্বে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান উপস্থিত সুধীবৃন্দের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে সকলকে ধন্যবাদ জানান এবং তার অসুস্থ্য মায়ের সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেন।
ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী কোর্ট জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মোঃ নূরুল আলম।