Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ীতে আরো ৩৬ জনের করোনা ভাইরাস শনাক্ত॥মোট আক্রান্ত-২০৪৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় আরো ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হলেন ২ হাজার ৪৯ জন।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ১৮ই আগস্ট জেলার আরও ৬২ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৫ই আগস্ট নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৭ জন, পাংশা উপজেলার ১৫ জন, কালুখালী উপজেলার ২ জন ও গোয়ালন্দ উপজেলার ১২ জন রয়েছেন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৮ হাজার ৫২৪ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। তার মধ্যে ৮ হাজার ১৫২ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ৩৭২ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ১ হাজার ১১৩ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১৮ জন মারা গেছেন। এছাড়া ৩৭ জন হাসপাতালে ভর্তি এবং ৮৪৪ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
উল্লেখ্য, গতকাল ১৮ই আগস্ট যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন-রাজবাড়ী সদর উপজেলার ইউনুস আলী শেখ(৩৫), মেহেদী হাসান(৪২), মোছাঃ সেলিনা পারভীন(৪০), আব্দুর রাজ্জাক(৩৬), আলেয়া(৪৬), আবুল কালাম আজাদ(৩৮), ডাঃ মোঃ জহিরুল আলম(৩৬), পাংশা উপজেলার আব্দুল হাকিম খান(৭২), এসআই রাজু আহম্মেদ(৪০), মাহমুদ হাসান(৩৫), সোহেল রানা(২৩), মোঃ আক্তারুজআমান (৪২), মোঃ বাপ্পী শাহরিয়ার(৩৪), গোলাম মোহাম্মদ (৬২), সুরুজ(৩৮), ফিরোজা বেগম(৫০), হামিদা(৬০), হাসান উদ্দিন(৩৫), আশিক মাহমুদ মিতুল হাকিম(৩০), আকুল মোল্লা(৩৭), সুমিতা রাণী(৪০), কালুখালী উপজেলার সুধীর কুমার শর্মা(৭৮), আন্না রাণী (৫৫), গোয়ালন্দ উপজেলার আসিফ শেখ(১৮), সাবরিনা আক্তার(৪০), সাদিয়া আফরিন(৩১), রিক্তাময়ী পোদ্দার(৩৬), নিজামুল হক খান(৫২), আনোয়ারা বেগম(৪৪), নাছিমা(৩৭), শিশির(১৬), রায়হান শেখ(২৫), শাহানা, আবু আব্দুল্লাহ(৩৩), এস.এম নূরুল ইসলাম(৩৬) এবং বালিয়াকান্দি উপজেলার সেলিম রেজা(৩৭)।