Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দির তিনটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

॥তনু সিকদার সবুজ॥ থানা পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া, জঙ্গল ও জামালপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল ১৫ই জুলাই সকাল থেকে প্রধান অতিথি হিসেবে পর্যায়ক্রমে এই ৩টি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং-এর অফিস উদ্বোধন করেন বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা।

এ সময় নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ সালাম, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, সংশ্লিষ্ট বিটগুলোর দায়িত্ব প্রাপ্ত পুলিশ কর্মকর্তা বালিয়াকান্দি থানার এসআই নূর মোহাম্মদ, এসআই মামুন, এএসআই আজিজুর রহমান এবং এএসআই সোহেল রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনকালে বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষ যাতে সহজে পুলিশী সেবা পায় সে জন্য এই বিট পুলিশিং কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এখন থেকে আর এই ৩টি ইউনিয়নের মানুষকে পুলিশী সেবা পাওয়ার জন্য কষ্ট করে থানায় যেতে হবে না। বিট অফিসের তারা যে কোন অভিযোগ জানাতে পারবেন।