Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন।
অন্যান্য উপলক্ষের মতো প্রধানমন্ত্রী গতকাল ২৫শে মে পবিত্র ঈদুল ফিতরের সকালে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে(মুক্তিযাদ্ধা টাওয়ার-১) শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে বসবাসরত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের জন্য তাঁর শুভেচ্ছার নিদর্শন হিসেবে ফুল, ফল ও মিষ্টি পাঠান।
প্রধানমন্ত্রীর সহকারী ব্যাক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, প্রটোকল অফিসার-১ এস.এম খুরশীদ-উল-আলম এবং সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকার গতকাল সোমবার সকালে এই উপহার সামগ্রী তাদের কাছে হস্তান্তর করেন।
প্রধানমন্ত্রীর কর্মকর্তারা সংক্ষিপ্ত বক্তব্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দেশবাসীকে রক্ষা ও এ সংকট থেকে দেশের দ্রুত মুক্তি লাভে সকলের দোয়া কামনা করেন।
যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যরা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে তাদেরকে স্মরণ করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।