শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় মারা গেছে ৫ লাখ মানুষ জাপানের বাংলাদেশ দূতাবাসে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শ্রীলংকায় বাংলাদেশ হাইকমিশন কর্তৃক আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইতালিতে বাংলাদেশ দূতাবাসের বর্ণিল আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন যুক্তরাষ্ট্রের কংগ্রেসে মাতৃভাষা দিবস রেজুলেশন উত্থাপন জাপানের কানসাইয়ে ভাষা শহীদদের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

রাজাবাড়ীর ২টি ইউপিতে খাদ্য বান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে ২জনের ডিলারশীপ বাতিল

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের সেই খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবু নাছির শেখের ডিলারশীপ বাতিল করা হয়েছে। 

  কার্ডধারী দরিদ্র মানুষের কাছে ১০ টাকা কেজি দরে বিক্রির চাল আত্মসাতের অভিযোগে মানববন্ধনের একদিন পর গতকাল ২০শে এপ্রিল তার ডিলারশীপ বাতিল করা হয়। 

  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান ও জেলা খাদ্য নিয়ন্ত্রক মুন্সী মুজিবুর রহমান জানান, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় খানগঞ্জ ইউনিয়নের ডিলার আবু নাছিরের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠায় সেগুলো খতিয়ে দেখে তার ডিলারশীপ বাতিল করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

  উল্লেখ্য, খানগঞ্জ ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবু নাছির শেখ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে কার্ডধারীদের কাছে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি না করে আত্মসাতের অভিযোগে গত ১৯শে এপ্রিল খানগঞ্জ ইউনিয়নের হাটবাড়ীয়া পাষাণ মার্কেট এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

  এ ছাড়াও রাজবাড়ী সদর উপজেলার দাদশীতে গত ১৭ই এপ্রিল দুপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর (ওএমএস’র) ১০ টাকা কেজির চাল ১জন কার্ডধারীকে বাদ দিয়ে অন্যত্র বিক্রি করার অপরাধে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডে দন্ডিত ডিলার ছোরাপ শেখের ডিলারশীপ বাতিল প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান। তিনি বলেন, ২/১ দিনের মধ্যে তার ডিলারশীপ বাতিলের চিঠি দেওয়া হবে।   

  গত ১৭ই এপ্রিল সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ডিলার ছোরাপ শেখকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।  

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!