মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

রাজাবাড়ীর ২টি ইউপিতে খাদ্য বান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে ২জনের ডিলারশীপ বাতিল

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের সেই খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবু নাছির শেখের ডিলারশীপ বাতিল করা হয়েছে।

কার্ডধারী দরিদ্র মানুষের কাছে ১০ টাকা কেজি দরে বিক্রির চাল আত্মসাতের অভিযোগে মানববন্ধনের একদিন পর গতকাল ২০শে এপ্রিল তার ডিলারশীপ বাতিল করা হয়।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান ও জেলা খাদ্য নিয়ন্ত্রক মুন্সী মুজিবুর রহমান জানান, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় খানগঞ্জ ইউনিয়নের ডিলার আবু নাছিরের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠায় সেগুলো খতিয়ে দেখে তার ডিলারশীপ বাতিল করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

উল্লেখ্য, খানগঞ্জ ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবু নাছির শেখ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে কার্ডধারীদের কাছে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি না করে আত্মসাতের অভিযোগে গত ১৯শে এপ্রিল খানগঞ্জ ইউনিয়নের হাটবাড়ীয়া পাষাণ মার্কেট এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও রাজবাড়ী সদর উপজেলার দাদশীতে গত ১৭ই এপ্রিল দুপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর (ওএমএস’র) ১০ টাকা কেজির চাল ১জন কার্ডধারীকে বাদ দিয়ে অন্যত্র বিক্রি করার অপরাধে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডে দন্ডিত ডিলার ছোরাপ শেখের ডিলারশীপ বাতিল প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান। তিনি বলেন, ২/১ দিনের মধ্যে তার ডিলারশীপ বাতিলের চিঠি দেওয়া হবে।

গত ১৭ই এপ্রিল সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ডিলার ছোরাপ শেখকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর