বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা ইমাম কমিটির আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলা ইমাম কমিটির আয়োজনে গতকাল ১৫ই জুন সরকারী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে ‘পবিত্র রমজানের গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী।
জেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা খোন্দকার আব্দুল হালিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ইমাম কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ ওলিউর রহমান, সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী খান, ভান্ডারিয়া মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ মুহাম্মদ সিরাজুম্মুনির, সদর উপজেলা ইমাম কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, প্রফেসর আলমগীর হোসেন, বসন্তপুর ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি নেছার উদ্দিন, সিরাজুল কবীর, আঃ হাই জোয়ার্দার, তাওহীদুর রহমান প্রমুখ।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাসার মিয়া ও রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আঃ মতিন মন্ডলসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং আলেম-ওলামাগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, পবিত্র মাহে রমজান সমগ্র মুসলিম জাহানের জন্য সৃষ্টিকর্তার নিকট থেকে প্রাপ্ত বড় একটি ফজিলত। যা আমাদেরকে সংযম শিক্ষা দেয়। এই পবিত্র মাহে রমজানের সংযম শিক্ষা থেকে শিক্ষা গ্রহণের মাধ্যমে আমাদের পার্থিব জীবন আরো সুন্দরভাবে পরিচালিত করতে হবে। যাতে এর মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হয়। ইসলাম কখনো মানুষ হত্যাকে সমর্থন করে না। তিনি ইমামদের খুতবার সময় জঙ্গীবাদ ও মাদকের ভয়াবহতা সম্পর্কে বিশেষভাবে আলোচনাসহ ইসলামের মর্মবাণী ছড়িয়ে দেওয়ার অনুরোধ জানান।
অনুষ্ঠান উপস্থাপনা করেন জেলা ইমাম কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ আব্দুল খালেক। ইফতার মাহফিলের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম কমিটির উপদেষ্টা মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহীম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!