Site icon দৈনিক মাতৃকণ্ঠ

এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে কালুখালীর কালিকাপুর ও রতনদিয়া ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ

॥মনির হোসেন॥ করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপনকারী অতিদরিদ্র পরিবারগুলোর মধ্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

দলীয় নেতাকর্মীদের মাধ্যমে অসহায় মানুষের দোরগোড়ায় এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। এরই অংশ হিসেবে গতকাল ৮ই এপ্রিল সকালে কালুখালী উপজেলার কালিকাপুর ও রতনদিয়া ইউনিয়নের ৩টি করে ৬টি পয়েন্টে ৬শত দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল, ১ কেজি করে ডাল ও ৩ কেজি করে আলু।

এ সময় কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাতেমা বেগমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।