Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দির ৩শত দরিদ্র পরিবারের বাড়ীতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এমপি পুত্র মিতুল

॥তনু সিকদার সবুজ॥ করোনা ভাইরাসের কারণে দুর্দশার মধ্যে থাকা বালিয়াকান্দি উপজেলার ৩শ’ দরিদ্র পরিবারের বাড়ীতে বাড়ীতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র এবং জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম।
গতকাল ৫ই এপ্রিল দুপুরে বালিয়াকান্দি সদর ইউনিয়নের তালপট্টি এলাকায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে তিনি এসব খাদ্য সামগ্রীর প্যাকেট হস্তান্তর করেন।
এ সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ^াস, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান আনিছ, সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মন্টুসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রীর প্যাকেটগুলো হস্তান্তরকালে আশিক মাহমুদ মিতুল হাকিম বলেন, ‘করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বালিয়াকান্দি উপজেলার দরিদ্র শ্রমজীবী পরিবারগুলোর মধ্যে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।’
পরে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা খাদ্য সামগ্রীর প্যাকেটগুলো তালিকাভুক্ত পরিবারগুলোর বাড়ীতে বাড়ীতে পৌঁছে দেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ৩ কেজি আলু, ১ কেজি লবন, কাঁচা মরিচ, পেঁয়াজ, রসুন, আদা ও ১টি করে সাবান।