Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের ১১৫০ জনের মধ্যে আটা বিতরণ

॥রফিকুল ইসলাম॥ করোনা ভাইরাস সংকটের কারণে কর্মহীন হয়ে পড়া রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের ১১৫০ জন দরিদ্র শ্রমজীবী মানুষের মধ্যে ৫ কেজি করে আটা বিতরণ করা হয়েছে।
ওয়ার্ড কাউন্সিলর শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিলের তত্ত্বাবধানে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলী খান, সাধারণ সম্পাদক মান্নান মোল্লা ও সাংগঠনিক সম্পাদক চঞ্চল হোসেনসহ অন্যান্য নেতাকর্মীদের সহযোগিতায় গতকাল ৩রা এপ্রিল সকালে এই আটা বিতরণ করা হয়। আগে থেকে তৈরী করা তালিকা অনুযায়ী পিকআপ ট্রাক ও ভ্যানে করে ওয়ার্ডব্যাপী ঘুরে ঘুরে এই আটা পৌঁছে দেয়া হয়।
এ ব্যাপারে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিল বলেন, করোনা ভাইরাস সংকটের মধ্যে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। এর পাশাপাশি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীও আমাদেরকে উদ্বুদ্ধ করেছেন। সবার সহযোগিতায় বাড়ী বাড়ী গিয়ে তালিকা তৈরী করে পিকআপ ট্রাক ও ভ্যানে করে সুষ্ঠুভাবে পরিবারপ্রতি ৫ কেজি করে আটা বিতরণ করেছি। এতে এই দুঃসময়ে তাদের অনেক উপকার হবে।