Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউনের কারণে সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে গতকাল ২রা এপ্রিল উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করেছে।
গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পাংশা শহরের কালীবাড়ী তিন রাস্তা মোড়ে অভিযানের সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাসুদসহ সঙ্গীয় সেনা সদস্য এবং পাংশা মডেল থানার এস.আই মোঃ এনছের আলীসহ সঙ্গীয় পুলিশ উপস্থিত ছিলেন।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে অভিযান পরিচালনা করা হচ্ছে। যৌথ অভিযানে বাজারে মানুষের জমায়েত দূর করা, সেইসাথে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সকলকে সচেতনতামূলক পরামর্শ প্রদান করা হচ্ছে।
এদিকে বাংলাদেশ সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মাসুদসহ সঙ্গীয় সেনা সদস্যরা গতকাল বৃহস্পতিবার দিন ব্যাপী পাংশা বাজারসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে টহল কার্যক্রম পরিচালনা করেন।