Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী পৌরসভায় বস্তি উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন বিষয়ক দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী পৌরসভার সভাকক্ষে গতকাল ১৩ই জুন দিনব্যাপী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ(সেক্টর) প্রকল্পের উদ্যোগে বস্তি উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন বিষয়ক ২য় ব্যাচের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
সকালে এ প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী। এতে পৌরসভার দারিদ্র নিরসন ও বস্তি উন্নয়ন বিষয়ক স্থায়ী কমিটি, সুইপার কলোনী, রাজারবাড়ী বাগদীপাড়া, কাহারপাড়া, জেলে পাড়া বস্তি উন্নয়ন ও সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলরগণ অংশ গ্রহণ করেন।
অংশগ্রহণকারীদের মধ্যে প্রশিক্ষণ দেন এ প্রকল্পের আঞ্চলিক কো-অডিনেটর শাহাদত হোসেন ও প্রশিক্ষক দেবাশীষ চক্রবর্তী। এছাড়াও স্থানীয় প্রশিক্ষক হিসেবে রাজবাড়ী পৌরসভার সচিব মোঃ হেমায়েত উদ্দিন, সহকারী প্রকৌশলী মোহাম্মদ আলী খান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও বস্তি উন্নয়ন কর্মকর্তা শাহনাজ পারভীন প্রশিক্ষণার্থীদের মধ্যে প্রশিক্ষণ প্রদন করেন।
এ সময় রাজবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর এএফএম শাহজাহান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ সুজন ও মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজি প্রমুখ উপস্থিত ছিলেন।