Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশার সাব-রেজিস্ট্রি অফিসে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে গতকাল ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতি এ কর্মসূচীর আয়োজন করে।
পাংশা উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে এবং দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আল মামুন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশার সাব-রেজিস্ট্রার মোঃ আনোয়ারুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে পাংশা পৌরসভার সাবেক কাউন্সিলর রাম দাস দত্ত, মোস্তাফিজুর রহমান, আব্দুস সাত্তার ও পাংশা সাব-রেজিস্ট্রার অফিসের প্রধান সহকারী গুরু দাস হালদার প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদসহ দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।