Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী অফিসার্স ক্লাব ও লেডিস ক্লাবের আয়োজনে ইফতার মাহফিল

॥রুবাইয়া নাসরিন নিশি॥ রাজবাড়ী অফিসার্স ক্লাব ও লেডিস ক্লাবের যৌথ আয়োজনে গতকাল ১২ই জুন অফিসার্স ক্লাব মিলনায়তনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি মোঃ শওকত আলী, সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বক্স, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আব্দুল কাদের শেখ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, অফিসার্স ক্লাবের সেক্রেটারী ও সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী, লেডিস ক্লাবের সেক্রেটারী মীর মাহফুজা খাতুন মলি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শ্রীনিবাস দেবনাথ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌসী এবং সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আ.ন.ম আবুজর গিফারীসহ অফিসার্স ক্লাব ও লেডিস ক্লাবের সদস্যগণ অংশগ্রহণ করেন।
ইফতার মাহফিলের পূর্বে জেলা প্রশাসক মোঃ শওকত আলী উপস্থিত সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী জজ কোর্ট জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মোঃ নুরুল আলম।