Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশা মহিলা কলেজে ৭ই মার্চ পালিত

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা মহিলা কলেজে গতকাল শনিবার দুপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পাংশা মহিলা কলেজের রসায়ন বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মনীরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মাসুদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক খালেদ জগলুল পাশা, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নওয়াব আলী, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আফতাব হোসেন, একাদশ শ্রেণির ছাত্রী মিথিলা ফারজানা, সাদীয়া সাবরিন মিতু ও বর্ষা বক্তব্য রাখেন। বক্তাগণ ঐতিহাসিক ৭ই মার্চের প্রেক্ষাপট, বঙ্গবন্ধুর জীবন ও রাজনৈতিক দূরদর্শিতার বর্ণনা করেন।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামিক স্ট্যাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ইউনুছ হোসাইন। উপস্থাপনা করেন ইসলামিক স্ট্যাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রোকনুজ্জামান।
অনুষ্ঠানে পাংশা মহিলা কলেজের সকল বিভাগের সহকারী অধ্যাপক, প্রভাষক, কলেজ জিবি’র সদস্য ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।