Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ শহরের উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।
গত বুধবার থেকে সকালে দুইদিন ব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী। দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রথম দিন গত বুধবার প্রধান অতিথি ছিলেন গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলু।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও গোয়ালন্দ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সুজ্জলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মালেক, ইউআরসি ইন্সট্রাক্টর বজলুর রশীদ, রাজবাড়ী পিটিআই’র ইন্সট্রাক্টর মফিজুল ইসলাম তানসেন, পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ফকীর আব্দুর রশিদ, আনোয়ার হোসেন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ বাবর আলী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।