Site icon দৈনিক মাতৃকণ্ঠ

গোয়ালন্দ রাইডার্সের আয়োজনে মাতৃভাষা দিবস র‌্যালী অনুষ্ঠিত

॥এম.এইচ আক্কাছ॥ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ‘মাদক ও ইভটিজিংকে না বলি, একটি সুস্থ সুন্দর দেশ গড়ি’-শ্লোগানকে সামনে রেখে ‘গোয়ালন্দ রাইডার্স’ নামের একটি সংগঠনের আয়োজনে গতকাল ২১শে ফেব্রুয়ারী ভোরে মাতৃভাষা দিবস র‌্যালী অনুষ্ঠিত হয়।
গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারী কলেজের মাঠ থেকে শতাধিক মোটর সাইকেলের র‌্যালীটি নাটোরের লালপুরের গ্রীন ভ্যালী পার্ক লিঃ-এর উদ্দেশ্যে রওনা দেয়। র‌্যালীটির সার্বিক সহযোগিতায় রয়েছে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ নামের স্থানীয় একটি শিল্প প্রতিষ্ঠান।
রাইডার্সদের টিম লিডার এস.এম ইত্তেহাব সিয়াম জানান, মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা, ট্রাফিক আইন বিষয়ে সচেতনতা বাড়ানো এবং একুশের চেতনা লালন করার লক্ষ্য নিয়ে আমরা প্রায় দুই’শ তরুণ এই মোটর সাইকেল র‌্যালীতে বের হয়েছি। এর মধ্য দিয়ে আমাদের একটি সুস্থ আনন্দ-বিনোদনও হবে।
মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক মোঃ সেলিম মুন্সী বলেন, তরুণরাই আমাদের ভবিষ্যৎ। তাদেরকে সুস্থ বিনোদন দেয়া ও সুপথে চালনার ক্ষেত্রে আমাদের প্রত্যেকেরই নিজ নিজ জায়গা থেকে কাজ করা উচিত। আজকের এই আয়োজনে সম্পৃক্ত থাকতে পেরে আমি খুবই আনন্দিত।