Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের উদ্যোগে গতকাল ৮ই জুন দুপুরে উপজেলার বাবুপাড়া ইউপির দয়রামপুর গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৫টি পরিবারের মাঝে ২০হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
এ সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মনিরুজ্জামান ও উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
জানাযায়, গত ৫ই জুন রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে রজব আলী মন্ডলের বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত নাসির উদ্দিন মোল্লা, রব্বেল মন্ডল, ইউসুফ হোসেন শেখ, তোফাজ্জেল হোসেন ও রজব আলী মন্ডলের বসতঘরসহ ঘরে রক্ষিত মালামাল ভস্মিভূত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।
ক্ষতিগ্রস্তরা পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদের কাছে আর্থিক সহায়তার জন্য লিখিত ভাবে আবেদন করলে তিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেনের সাথে পরামর্শক্রমে উপজেলা পরিষদ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যেকের ৪হাজার টাকা করে অনুদান প্রদান করেন।