বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাজবাড়ী জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজবাড়ী জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গতকাল ১৩ই ফেব্রুয়ারী সংগঠনের প্যাডে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ছাত্রদলের রাজবাড়ী জেলা ও জেলার অধীন ইউনিটসমূহকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও শৃঙ্খলিত গণতন্ত্রের অবমুক্তির চলমান আন্দোলন-সংগ্রামে কার্যকর ভূমিকা রাখার লক্ষ্যে এবং ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করার অভিপ্রায়ে আগামী ১৫দিনের মধ্যে(২৯শে ফেব্রুয়ারী) তৃণমূলের নেতাকর্মীদের প্রত্যক্ষ অংশগ্রহণের মাধ্যমে জেলার নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।
এ সময়ে জেলার ইউনিটসমূহকে কোন সাংগঠনিক প্রয়োজনে বিভাগীয় টিমের মাধ্যমে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাথে যোগাযোগের নির্দেশ দেয়া হলো।
জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এক সাংগঠনিক কার্য সভায়(গতকাল ১৩ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত) এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন।
উল্লেখ্য, দীর্ঘ ১৪বছর পর ২০১৮ সালের ১৩ই জুন রাজবাড়ী জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। ঘোষিত কমিটিতে রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের প্রাক্তন ভিপি মোঃ আরিফুজ্জামান আরিফকে সভাপতি এবং যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম.এ খালেদ পাভেলকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর