শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজবাড়ী জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গতকাল ১৩ই ফেব্রুয়ারী সংগঠনের প্যাডে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ছাত্রদলের রাজবাড়ী জেলা ও জেলার অধীন ইউনিটসমূহকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও শৃঙ্খলিত গণতন্ত্রের অবমুক্তির চলমান আন্দোলন-সংগ্রামে কার্যকর ভূমিকা রাখার লক্ষ্যে এবং ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করার অভিপ্রায়ে আগামী ১৫দিনের মধ্যে(২৯শে ফেব্রুয়ারী) তৃণমূলের নেতাকর্মীদের প্রত্যক্ষ অংশগ্রহণের মাধ্যমে জেলার নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।
এ সময়ে জেলার ইউনিটসমূহকে কোন সাংগঠনিক প্রয়োজনে বিভাগীয় টিমের মাধ্যমে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাথে যোগাযোগের নির্দেশ দেয়া হলো।
জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এক সাংগঠনিক কার্য সভায়(গতকাল ১৩ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত) এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন।
উল্লেখ্য, দীর্ঘ ১৪বছর পর ২০১৮ সালের ১৩ই জুন রাজবাড়ী জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। ঘোষিত কমিটিতে রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের প্রাক্তন ভিপি মোঃ আরিফুজ্জামান আরিফকে সভাপতি এবং যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম.এ খালেদ পাভেলকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!