Site icon দৈনিক মাতৃকণ্ঠ

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীতে এমপি কন্যা চৈতী’র উদ্যোগে ল্যাপটপ-বঙ্গবন্ধুর বই বিতরণ

॥দেবাশীষ বিশ্বাস॥ মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর কন্যা কানিজ ফাতেমা চৈতীর ব্যক্তিগত উদ্যোগে সদর উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও ৩৫ জন শিক্ষার্থীর মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনীর বই বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ৮ই ফেব্রুয়ারী শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে ল্যাপটপ ও বই বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, এমপি কন্যা কানিজ ফাতেমা চৈতী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস এম নওয়ার আলী বক্তব্য রাখেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) খন্দকার মুশফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামনা খান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এমপি কন্যা কানিজ ফাতেমা চৈতী জানান, মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং শিক্ষার্থীদের মধ্যে ধারাবাহিকভাবে এসব সামগ্রী বিতরণ করা হবে।