Site icon দৈনিক মাতৃকণ্ঠ

সরকারী মিডিয়া তালিকাভুক্ত হলো জনপ্রিয় সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা সদর থেকে সাংবাদিক খোন্দকার আব্দুল মতিনের সম্পাদনায় প্রকাশিত পাঠকপ্রিয় পত্রিকা “সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ” সরকারী মিডিয়া তালিকাভুক্ত হয়েছে।
তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের অডিট ব্যুরো অব সার্কুলেশন(এবিসি) শাখার নিরীক্ষান্তে মহাপরিচালকের নির্দেশক্রমে গত ২৩শে মে সহকারী পরিচালক ডায়না ইসলাম সিমা স্বাক্ষরিত পৃথক পত্রে পত্রিকাটি পুনঃ মিডিয়া তালিকাভুক্ত করাসহ সরকারী বিজ্ঞাপনের হার নির্ধারণ পূর্বক পত্র জারী করা হয়।
উল্লেখ্য, বিগত ১৫/১০/১৯৮৭ইং তারিখে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় থেকে ডিক্লারেশন প্রাপ্ত সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ পত্রিকাটি বিশিষ্ট সাংবাদিক আবু মুসা বিশ্বাসের সম্পাদনায় প্রকাশনা শুরু হয় এবং ২২/০৮/১৯৯৩ তারিখে সরকারী মিডিয়া তালিকাভূক্ত হয়। পরবর্তীতে তিনি পত্রিকার প্রকাশনার দায়িত্ব হস্তান্তর পূর্বক পদত্যাগ করায় ৩১/০৭/২০০৬ তারিখে পৃথক ডিক্লারেশনমূলে পত্রিকার নতুন সম্পাদক ও প্রকাশক হিসেবে বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন দায়িত্বগ্রহণ করেন। এরপর থেকে পত্রিকাটি নিয়মিতভাবে প্রকাশিত হয়ে আসছে। সরকারী মিডিয়াভুক্তির ফলে এখন থেকে সাপ্তাহিক রাজবাড়ী সংবাদে সরকারী, আধা-সরকারী ও স্বায়ত্বশাসিত সংস্থাসমূহের বিজ্ঞাপন প্রকাশ করা যাবে।
এদিকে সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ পুনঃ সরকারী মিডিয়া তালিকাভুক্ত হওয়ায় পত্রিকার প্রতিষ্ঠাতা সাবেক সম্পাদক ও প্রকাশক আবু মুসা বিশ্বাস বর্তমান সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিনসহ পত্রিকার সকল সাংবাদিক ও কর্মচারীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।