Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কালুখালীর রতনদিয়া রজনীকান্ত সরঃ মডেল উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

॥মনির হোসেন॥ শিক্ষার্থীদের মধ্যে গণতন্ত্র চর্চার অংশ হিসেবে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে গতকাল ২৫শে জানুয়ারী উৎসবমুখর পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়।
সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণের মাধ্যমে ১বছর মেয়াদী স্কুল কেবিনেটের ৮জন প্রতিনিধি নির্বাচিত করা হয়। নির্বাচিতরা হলো ঃ মানিক সরদার (প্রাপ্ত ভোট ৩৭৩), তন্নি আক্তার (প্রাপ্ত ভোট ৩৫৮), কাজী শহীদ আফ্রিদি ইভান(প্রাপ্ত ভোট ৩৩২), রাহাদ সরদার আলিফ (প্রাপ্ত ভোট ২৯৬), নূসরাত জাহান শেফা (প্রাপ্ত ভোট ২৯০), কাজী উম্মে নাজাদ (প্রাপ্ত ভোট ২৭৫), ফারহান ফয়সাল (প্রাপ্ত ভোট ২৫১) ও আলিফ আরাফাত সিজান (প্রাপ্ত ভোট ২০৮)।
ভোট গ্রহণের পর গণনা শেষে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার তাজরিন জাহান সিনথী আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করে।
এ সময় সহকারী নির্বাচন কমিশনার জান্নাতুল ফেরদৌস ও তানজিন তামান্না জবাসহ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আয়ুব আলী, সহকারী প্রধান শিক্ষক হাফিজুর রহমান, সহকারী শিক্ষক মোতাহার হোসেন, মোহাম্মদ হোসেন, ইব্রাহীম খান, জাকির হোসেন, কাজী মর্তুজা বিশ্বাস, নূর মুজাহিদ বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন, নাজিম উদ্দিন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
স্কুল কেবিনেটের নির্বাচনের বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী বলেন, এই নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীরা গণতন্ত্র চর্চার সুযোগ পাবে এবং নেতৃত্বের গুণাবলী অর্জন করবে।