Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলা রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে প্রতিবাদ সভা

॥স্টাফ রিপোর্টার॥ সাধারণ সম্পাদক কর্তৃক অবৈধভাবে কার্যকরী পরিষদের সভা ডাকায় রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে গত ২২শে জানুয়ারী বিকেলে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল ওহাব সরদার।
এ সময় সংগঠনের সহ-সভাপতি শুকুর মোল্লা, কোষাধ্যক্ষ রহিম ফকির, প্রচার সম্পাদক সমশের মোল্লা, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, সড়ক সম্পাদক মমিন মোল্লা, সহ-সড়ক সম্পাদক আরশাদ আলী, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক আবজাল সরদার, কার্যকরী সদস্য কোকিল বিশ^াস, হাফিজুল শেখ, একেন মন্ডল, সৈয়দ আলী ছকাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় আব্দুল ওহাব সরদার বলেন, গত ২০শে জানুয়ারী আমার সাথে কোন আলোচনা বা আমার কোন অনমুতি না নিয়ে সাধারণ সম্পাদক জরুরী সভা আহ্বান করেন। যা সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কাজ। সাবেক সভাপতি আঃ মজিদ ও বর্তমান সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন জামাত বিএনপির কিছু সমর্থক নিয়ে এই কার্যকরী পরিষদের ভাবমূর্তি খুন্ন করার জন্য অপচেষ্টায় লিপ্ত হয়েছে। এরই ধারাবাহিকতায় ওই দিন সকালে তারা অফিসে এসে দরজায় তালায় বদ্ধ দেখে নিচে দাড়িয়ে থাকে। এক পর্যায়ে তারা সাংবাদিক ডেকে এনে আমার সম্পর্কে ভুল তথ্য পরিবেশন করে। মূলত অফিসে কাজ না থাকলে অফিস প্রতিদিনই বন্ধ থাকে। এছাড়া যেহেতু সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক ওই সভা ডাকা হয়নি সেকারণে অফিস বন্ধ ছিল। পত্রিকায় যাদের নাম আসছে তাদের মধ্যে সংগঠনের সহ-সভাপতি শুকুর মোল্লা, দপ্তর সম্পাদক গোলাম, ক্রীড়া সম্পাদক আবজাল ও সাংগঠনিক সম্পাদক কালাম ফকির ওই দিন সেখানে ছিলেন না।