Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ফরিদপুরের আমগ্রামে ৪বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা॥লম্পট গ্রেফতার

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার আমগ্রামে চকলেট ও বিস্কুটের লোভ দেখিয়ে প্রতিবেশীর ৪বছরের কন্যা শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় নাজিম উদ্দিন বিশ্বাস(৩৮) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে র‌্যাব।
গত ২১শে জানুয়ারী বিকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নাজিম উদ্দিন বিশ্বাস আমগ্রামের মৃত আদিল উদ্দিন বিশ্বাসের ছেলে এবং স্থানীয়ভাবে মাদকসেবী ও লম্পট হিসেবে পরিচিত।
র‌্যাব জানায়, লম্পট নাজিম উদ্দিন গত ৮ই জানুয়ারী বিকালে চকলেট ও বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে তার বসতঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ওই সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী এক নারী এগিয়ে গেলে নাজিম উদ্দিন শিশুটিকে ছেড়ে দেয়। স্থানীয় মাতুব্বরদের কাছে বিচার দিয়ে কোন প্রতিকার না পেয়ে শিশুটির পিতা ফরিদপুর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে অভিযান চালিয়ে নাজিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শিশুটিকে চকলেট ও বিস্কুটের লোভ দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছে। গতকাল ২২শে জানুয়ারী তাকে বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়।
এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে গ্রেফতারকৃত নাজিম উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করেছে।