Site icon দৈনিক মাতৃকণ্ঠ

সেনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা শুরু

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপি ও কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার আমবাড়ীয়া ইউপির সীমান্তবর্তী শতবর্ষের ঐতিহ্যবাহী সেনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে গতকাল ১৫ই জানুয়ারী সকালে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়েছে।
গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কর্মসূচী উদ্বোধন করেন সেনগ্রাম মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার সাহা (কার্তিক সাহা)। আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। মশাল প্রজ্বলনের মধ্য দিয়ে দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার সাহা কার্তিক সাহা।
জানা যায়, উদ্বোধন অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মোহাম্মদ মানিক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলমগীর হোসেন, মনিরুজ্জামান মন্টু, সমাজসেবী নজরুল ইসলাম, আহম্মদ আলী, ক্রীড়া শিক্ষক মুহাম্মদ আনিসুর রহমানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।