Site icon দৈনিক মাতৃকণ্ঠ

দুবাইয়ে গাউছিয়া কমিটির উদ্যোগে মিলাদ মাহফিল

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ গাউছিয়া কমিটি বাংলাদেশ-এর সংযুক্ত আরব আমিরাতের দুবাই আল আবির শাখার উদ্যোগে গত ২৫শে ডিসেম্বর স্থানীয় একটি হোটেলের হল রুমে আজিমুশশান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রামের জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার শায়খুল হাদীস আল্লামা হাফেজ সোলেমান আনসারী। আয়োজক সংগঠনের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবু জাফরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে চট্টগ্রাম প্রেসক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের, গাউছিয়া কমিটির আমিরাত শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আজম খান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব জানে আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইয়াসিন, আলহাজ্ব আব্দুল কাদের ও শাহজালাল হজ্ব কাফেলার চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ আলমগীর প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শায়খুল হাদীস আল্লামা হাফেজ সোলেমান আনসারী বলেন, যারা মহানবী(সাঃ) ও আওলিয়া কেরামদের ভালোবেসেছেন তারা জিরো থেকে হিরো হয়েছেন। আর যারা তাদের সাথে বেয়াদবি করেছেন, দুশমনী করেছেন তারা গোমরাহী হয়েছেন-নীচে পড়ে গেছেন। এসব গোমরাহীরাই দুনিয়া ও আখিরাতে যতো অশান্তির মূল।
তিনি দ্বীন-ইসলামের বিভিন্ন বিষয়ে আলোচনার পাশপাশি আমিরাত সকলকে সকলকে সে দেশের আইন-কানুন মেনে চলার আহ্বান জানান।