Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

॥চঞ্চল সরদার॥ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের বার্ষিক সাধারণ সভা গতকাল ৫ই ডিসেম্বর দুপুরে শহরের ১নং বেড়াডাঙ্গাস্থ রেড ক্রিসেন্ট প্লাজার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিট ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিটের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল ইক বিশ্বাস, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান, রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য মীর মাহফুজা খাতুন মলি ও শেখ আব্দুর রউফ হিটু প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি আর্ত-মানবতার সেবায় কাজ করে। যে কোন দুর্যোগে দুর্গতদের পাশে দাঁড়ায়। তার ধারাবাহিকতায় রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিটও মানুষের জন্য কাজ করে। সভার শুরুতে রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিটের বিগত এক বছরের আয়-ব্যয় উপস্থাপন করা হয়।