Site icon দৈনিক মাতৃকণ্ঠ

ইতালীতে সাংবাদিক নেতা সৈয়দ শুকুর আলী শুভকে সংবর্ধনা প্রদান

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক, সরকারী বার্তা সংস্থা বাসস-এর ডেপুটি চীফ রিপোর্টার, সাংবাদিক নেতা সৈয়দ শুকুর আলী শুভ’কে সংবর্ধনা প্রদান করেছে ইতালী বাংলা প্রেসক্লাব।
গত ২৯শে নভেম্বর সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইতালী বাংলা প্রেসক্লাবের সভাপতি খান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ রব মিন্টু, জাসদের (আম্বিয়া) আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এডঃ আনিসুজ্জামান, ইতালী আওয়ামী লীগের সহ-সভাপতি সর্দার লুৎফর রহমান, জামান মোক্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, অল ইউরোপ বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জমির হোসেন, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির সভাপতি মফিজুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক ওসমান গনি, ইতালী বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নূরুল কবির, বরিশাল জেলা সমিতির সভাপতি মোস্তাক আহমেদ ও জালালাবাদ কল্যাণ সংঘের সাবেক সাংগঠনিক সম্পাদক অলিউর তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় ইতালী বাংলা প্রেসক্লাবের সহ-সভাপতি আফজাল রোমান, প্রচার সম্পাদক আরিফুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মোল্লা মনির, সদস্য সদস্য ইউসুফ আলী ও লিটন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় প্রবাসের বিভিন্ন সমস্যা নিয়ে সাংবাদিকদের করণীয় বিষয়ে আলোচনা করা হয়। সংবর্ধিত অতিথি শুকুর আলী শুভ তার বক্তব্যে বলেন, দেশে ও প্রবাসে কমিউনিটির ক্রান্তিলগ্নে সাংবাদিকদের বিশেষ ভূমিকা পালন করতে হয়। তিনি সাংবাদিকদের স্থায়ী নীতিমালা প্রণয়নের উপর গুরুত্ব আরোপ করেন।