Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী পৌর কৃষক লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন

॥স্টাফ রিপোর্টার॥ সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে রাজবাড়ী পৌর কৃষক লীগের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
গতকাল ১লা ডিসেম্বর বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর কৃষক লীগের এক সভায় আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে রাজবাড়ী কৃষক লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে শাহিদুল হক তিতু’কে আহ্বায়ক, দেলোয়ার হোসেন রনি, মেহেদী হাসান সোহাগ, মেহেদী হাসান কবিরকে যুগ্ম-আহ্বায়ক, কমল কুমার সরকারকে সদস্য সচিব এবং সুলতান হক, মুন্নু মন্ডল, ইছাক শেখ, কামাল হোসেন, রোকন মন্ডল, কাদের রেজা, মমিনুল ইসলাম, পারভেজ শেখ, আরিফুল ইসলাম, লিটন মিয়া, ফজেল খান ও রোকন শেখকে সদস্য করা হয়েছে।
জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খানের পরিচালনায় সভায় জেলা কৃষক লীগের সহ-সভাপতি আঃ রব বিশ্বাস, সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ, সদস্য সচিব আলাউদ্দিন আলাল, জেলা কৃষক লীগের সদস্য মাইনদ্দিন সরদার ও গৌতম কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন। রাজবাড়ী পৌর কৃষক লীগের নতুন আহ্বায়ক কমিটি গঠনের পর জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান কমিটির অনুমোদন দিয়েছেন।
জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান জানান, সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে রাজবাড়ী পৌর কৃষক লীগের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
অনুমোদিত নতুন আহ্বায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে। আমরা রাজবাড়ীতে কৃষক লীগকে আরও ঐক্যবদ্ধ ও শক্তিশালী একটি সংগঠন হিসেবে গড়ে তুলবো।