Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজমিস্ত্রী আনিসকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বারলাহুরিয়া গ্রামের রাজমিস্ত্রী আনিছ মোল্লা (৩৭) কাজ করার সময় বিল্ডিং থেকে পড়ে গিয়ে মেরুদন্ডের হাড় ভাঙ্গার পর থেকে দীর্ঘদিন ধরে শয্যাশায়ী রয়েছে। চিকিৎসার জন্য তার পরিবার সকলের কাছে আর্থিক সহায়তা কামনা রয়েছে।
আনিছ মোল্লার বৃদ্ধ পিতা জয়নাল মোল্লা(৬৫) বলেন, গত ২২শে অক্টোবর রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় কাজ করার সময় একতলা বিল্ডিং থেকে পড়ে গিয়ে আমার ছেলে আনিছ গুরুতর আহত হয়। তার মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ১৩দিন ভর্তি থাকার পর বর্তমানে বাড়ীতে রেখে তার চিকিৎসা করানো হচ্ছে। ইতিমধ্যে তার চিকিৎসার জন্য ধার-দেনা করে অনেক টাকা ব্যয় করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন আনিছ ভালো হবে, তবে আরও ৬মাসের মতো সময় লাগবে। তাকে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী ঠিকমতো চিকিৎসা করাতে হবে। কিন্তু এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়ার সামর্থ্য আমাদের নেই।
জয়নাল মোল্লা আরও বলেন, ছেলে আনিছ দুর্ঘটনার শিকার হওয়ার পর থেকে এ পর্যন্ত আমরা কারো কাছ থেকে কোন আর্থিক সহায়তা পাইনি। যে ঠিকাদারের অধীনে আনিছ কাজ করছিল সেও কোন সহায়তা করেনি। আর্থিক সহায়তা পেলে উন্নত চিকিৎসার জন্য তাকে সাভারের সিআরপিএফে (পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র) ভর্তি করতাম। বিশেষায়িত ওই প্রতিষ্ঠানটিতে ভর্তি করাতে পারলে ছেলে তাড়াতাড়ি সুস্থ হতো।
এ জন্য আমরা সমাজের দানশীল ব্যক্তিবর্গসহ সকলের কাছে আর্থিক সহায়তার অনুরোধ জানাচ্ছি। সাহায্য পাঠানোর ঠিকানা ঃ আমেনা খাতুন, সঞ্চয়ী হিসাব নং-২০৫০২৪২০২০৩০৫০১০৫, ইসলামী ব্যাংক লিঃ, রাজবাড়ী শাখা। মোবাইল নম্বর-০১৬৪১০৪১১৭৭ (আনিছের মা আমেনা খাতুন)।