Site icon দৈনিক মাতৃকণ্ঠ

শিবরামপুরে ফান প্যারাডাইস পার্ক ও পিকনিক স্পট উদ্বোধন

॥হেলাল মাহমুদ॥ ফরিদপুরের শিবরামপুরে (ধুলদী রেলগেট সংলগ্ন) অবস্থিত ফান প্যারাডাইস লিঃ-এর পার্ক ও পিকনিক স্পট উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ২৯শে নভেম্বর বাদ আসর নবনির্মিত পার্ক ও পিকনিক স্পটের কনফারেন্স রুমে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফান প্যারাডাইস লিঃ-এর সত্ত্বাধিকারী মামুন গ্রুপের চেয়ারম্যান শাহীন সাহাবুদ্দিন মামুন, অন্যান্যের মধ্যে ফরিদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম সরোয়ার হোসেন সন্টু, মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ মুন্সি, মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর আলী সেখ, সাংগঠনিক সম্পাদক হান্নান সেখ, মাচ্চর ইউনিয়ন পরিষদের সদস্য মোতালেব সেখ ও সেলিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মামুন গ্রুপের চেয়ারম্যান শাহীন সাহাবুদ্দিন মামুন বলেন, আমার বাবা একটা কথা বলতেন- যেখানে মানুষের আমদানী আছে, সেখানে ব্যবসা আছে। আর যেখানে অঘাট আছে সেখান থেকে ব্যবসা চলে গেছে। আমি সুস্থ বিনোদনের জন্য এই পার্কটি চালাতে চাই। অসুস্থ কোন কিছু নিয়ে আমি এটি চালাতে চাইনা। তাতে প্রতিষ্ঠান চলুক, আর নাই চলুক। পার্কটি যাতে সুন্দরভাবে চালাতে পারি সে জন্য সকলে আমার জন্য দোয়া করবেন। এই পার্কটি করার আগে আমি বাংলাদেশের বিভিন্ন পার্কে ঘুরেছি, তাদের কার্যক্রম অবলোকন করেছি। আশা করি পার্কটি হবে বাংলাদেশের সুস্থধারা সম্পন্ন অন্যতম একটি পার্ক। সেই চিন্তা মাথায় নিয়েই পার্ক নির্মাণ করেছি।