Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কলেজ থিয়েটারের উদ্যোগে ২দিন ব্যাপী নাট্য কর্মশালা

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সরকারী কলেজের “কলেজ থিয়েটারের” উদ্যোগে ও রাজবাড়ী স্বদেশ নাট্যাঙ্গনের সহযোগিতায় গত ১৫ ও ১৬ই নভেম্বর ২দিন ব্যাপী নাট্য কর্মশালা অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে গত ১৬ই নভেম্বর বিকালে রাজবাড়ী সরকারী কলেজে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নাট্য কর্মশলায় অংশ গ্রহণকারীদের মধ্যে বক্তব্য রাখেন ও সনদপত্র বিতরণ করেন রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান।
রাজবাড়ী সরকারী কলেজের কলেজ থিয়েটারের আহবায়ক অধ্যাপক আঃ সালাম মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে কলেজেরে উপাধ্যক্ষ অশোক কুমার ঘোষ, জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী পরিষদের যুগ্ম-সম্পাদক সাংবাদিক এম.দেলোয়ার হোসেন, স্বদেশ নাট্যঙ্গনের সভাপতি তপন কুমার দে, পিপলস্ থিয়েটারের আঞ্চলিক সমন্বয়কারী ম.মিজান এবং কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন স্বদেশ নাট্যঙ্গনের সাধারণ সম্পাদক অজয় দাস তালকদার।
প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে রাজবাড়ী সরকারী কলেজসহ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে নাট্যচর্চাকে আরো এগিয়ে নিতে এবং দেশ, জাতি ও সমাজের বিভিন্ন চিত্র নাটকের মাধ্যমে তুলে ধরতে নাট্যপ্রেমী সকলকে একসাথে কাজ করার আহবান জানান।
বক্তব্য শেষে প্রধান অতিথিসহ অতিথিগণ কর্মশালায় অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন।