Site icon দৈনিক মাতৃকণ্ঠ

এবারও সেরা করদাতার পুরস্কার পেলেন রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম

॥শরিফ শেখ॥ প্রতি বছরের মতো এ বছরও দেশের সেরা করদাতাদের ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করেছে জাতীয় রাজস্ব বোর্ড।
এবার ২০১৮-২০১৯ কর বছরে রাজবাড়ী জেলায় ১ম সর্বোচ্চ আয়কর প্রদানকারী ক্যাটাগরীতে সেরা করদাতা হয়েছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
গত ১৪ই নভেম্বর বিকালে রাজধানী ঢাকার হোটেল রেডিসন ব্লু এর ওয়াটার গার্ডেনে জাতীয় রাজস্ব বোর্ড আয়োজিত অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে ট্যাক্স কার্ড, সনদপত্র ও সম্মাননা স্মারক প্রদান করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনীতি বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান এবং অর্থ মন্ত্রণালয়ের কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া।
এ ছাড়াও তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে এবার রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুল “সেরা করদাতা” হিসেবে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ট্যাক্স কার্ড, সনদপত্র ও সম্মাননা পেয়েছেন।
উল্লেখ্য, ২০১৭-২০১৮ কর বছরে রাজবাড়ী জেলার সেরা করদাতার হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এবং তার পুত্র আশিক মাহমুদ মিতুল জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে “সেরা তরুণ করদাতা-২০১৮” সম্মাননায় ভূষিত হন।
এরআগে ২০১৬-২০১৭ কর বছরে রাজবাড়ী জেলা ও জাতীয় পর্যায়ে সর্বোচ্চ কর পরিশোধের জন্য প্রথম বারের মতো জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার পরিবারকে ‘কর বাহাদুর পরিবার’ হিসেবে ট্যাক্স কার্ড, সনদপত্র ও সম্মাননা স্মারক প্রদান করে।