Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কালুখালী থেকে ৯৫৩ বোতল ফেনসিডিল-৬ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১১ই নভেম্বর সকালে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলাধীন সোনাপুর এলাকা থেকে ৯৫৩ বোতল ফেনসিডিল, ৬ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো-ফরিদপুরের কোতয়ালী থানাধীন হাড়োকান্দি গ্রামের তাছের মৃধার ছেলে সুমন মৃধা ওরফে ইয়াকুব (২৬) এবং একই এলাকার মৃত ফারুক শেখের ছেলে আশিকুর রহমান রাহাত (২২)। ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাদেরকে উদ্ধারকৃত আলামতসহ কালুখালী থানায় হস্তান্তর করে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে যশোর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া জেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন মাদক এনে ফরিদপুর অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিল। র‌্যাবের নিজস্ব সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (গতকাল ১১ই নভেম্বর) সকাল ৬টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী থানাধীন সোনাপুর মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি আটকানোর চেষ্টা করলে তারা র‌্যাবের ব্যারিকেড ভেঙ্গে পালানোর চেষ্টা করে। তখন তাদেরকে পিছু ধাওয়া করে কালুখালী থানাধীন শিয়ালমারী এলাকা থেকে আটক করা হয়।